ঢাকা,শনিবার, ১৮ মে ২০২৪

মাতামুহুরী নদীতে মিলল টমটম চালকের লাশ

নিজস্ব প্রতিবেদক :: বান্দরবানের লামায় মাতামুহুরী নদী থেকে সুমন কর্মকার নামে একজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৬ এপ্রিল) সকাল সাড়ে ৯টায় রূপসীপাড়া ইউনিয়নের বালুচরপাড়া এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। সুমন কর্মকার লামা পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড বড় নুনারবিল এলাকার সুরেশ কর্মকারের ছেলে। তিনি পেশায় টমটম চালক।

বিষয়টি নিশ্চিত করেছেন লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসলাম চৌধুরী। তিনি বলেন, খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

নিহতের মা ঝুনু কর্মকার বলেন, সোমবার রাত ১০টায় আমার ছেলে বলে- সে তার বন্ধুর বাড়িতে যাবে এবং রাতে আসবে না। তারপর থেকে আর দেখা হয়নি। আজ বুধবার সকাল সাড়ে ১০টায় জানতে পারি আমার ছেলের লাশ পাওয়া গেছে। আমি স্বজনদের নিয়ে ঘটনাস্থলে যাই। আমার এক ছেলে এক মেয়ে। সে আমার সংসারের একমাত্র উপার্জনকারী লোকটিও চলে যাওয়ায় পরিবারে অন্ধকার নেমে এসেছে।

লামা পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর মমতাজুল ইসলাম বলেন, আমি খবর পেয়ে দুপুর সাড়ে ১২টায় ঘটনাস্থলে আসি৷ লাশটি উপরের দিক থেকে পানিতে ভেসে আসছে বলে মনে হচ্ছে। লাশের শরীরে আঘাতের চিহ্ণ রয়েছে বলে তিনি জানান।

লামা থানা পুলিশের উপ-পরিদর্শক মফিজুল রহমান জানান, লাশের প্রাথমিক সুরতহাল করা হয়েছে। ঘটনাস্থলে সিআইডির টিম গিয়েও তদন্ত কাজ চালিয়ে যাচ্ছে।

পাঠকের মতামত: